উখিয়া প্রেস ক্লাবের সভাপতি-সম্পাদকের পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা!

নিজস্ব প্রতিবেদক •

ঈদ মোবারক! ঈদ মোবারক!! ঈদ মোবারক!!!

ঈদ মানেই প্রিয়জনদের জন্য শুভ কামনা। ঘরে ঘরে আনন্দের বার্তা বয়ে নিয়ে যাওয়া। তাই তো বছর ঘুরে আবার এলো পবিত্র ঈদ-উল-আযহা।

ভোগ নয় ত্যাগের মহিমায় উদ্ভাসিত হয়ে হিংসা, বিবাদ ভুলে সকল মুসলমানদের পারষ্পরিক সম্প্রীতির বন্ধন হোক অটুট ও সহমর্মিতার।

বিশ্বব্যাপী প্রাণঘাতী মরন ব্যাধি করোনাকালীন সময়ে সকলেই স্বাস্থ্যবিধি মেনে নিরাপদে থাকুন,ঘরে থাকুন। সর্বোপরী অবশ্যই সাবধান ও সতর্কতা অবলম্বন করুন।

এ প্রত্যাশা নিয়ে উখিয়া প্রেসক্লাবের পক্ষ থেকে সভাপতি সাঈদ মোহাম্মদ আনোয়ার ও সাধারণ সম্পাদক কমরুদ্দিন মুকুল উখিয়ায় কর্মরত সাংবাদিক, সকল জনপ্রতিনিধি, সরকারি ও বেসরকারি কর্মকর্তা-কর্মচারী, শিক্ষক,চিকিৎসক,ব্যবসায়ী, কৃষক -শ্রমিক, দেশ-বিদেশে অবস্থানরত সকল শুভকাঙ্ক্ষী ও সর্বস্তরের জনগণকে পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

সভাপতি সাঈদ মোহাম্মদ আনোয়ার এক শুভেচ্ছা বার্তায় বলেন, ত্যাগের মহিমায় উদ্বুদ্ধ হয়ে দেশ ও জনগণের কল্যাণে আত্মনিয়োগ সকলের পরিশুদ্ধ হউক। বৈশ্বিক মহামারীর মুহূর্তে পবিত্র ঈদুল আযহা। এই ঈদের আনন্দে হারিয়ে যাক সকল দুঃখ দুর্দশা। দেশের সর্বস্তরের মানুষকে ঘরে থাকতে এবং সচেতন হওয়ার আহবান জানিয়ে, মহান আল্লাহর দরবারে ফরিয়াদ করেন আল্লাহ যেন পবিত্র ঈদ-উল আযহার উপলক্ষে পৃথিবীকে এই মহামারী থেকে রক্ষা করেন।

সাধারণ সম্পাদক কমরুদ্দিন মুকুল এক শুভেচ্ছা বার্তায় বলেন, প্রতিবছর ঈদ আসে আমাদের জীবনে আনন্দ আর সীমাহীন প্রেম প্রীতি ও কল্যাণের বার্তা নিয়ে৷ তাই এ দিন সকল কালিমা আর কলুষতাকে ধুয়ে মুছে হিংসা বিদ্বেষ ভুলে পরস্পর প্রীতির বন্ধনে আবদ্ধ হবো৷”

আপনি ও আপনার পরিজনেরা আনন্দের সঙ্গে ঈদ উদযাপন করুন, সে কামনা করছি৷”পাশাপাশি মহামারি করোনা থেকে পরিত্রান,দেশ ও জাতির কল্যাণে মহান আল্লাহর নিকট প্রার্থনা করি।

ঈদ মোবারক।